GuidePedia


একবার এক প্রেমিকা তার প্রেমিকের কাছে একটি হিরার আংটি আবদার করলো ৩ দিন পর প্রেমিক গেল প্রেমিকার সাথে দেখা করতে। তাদের দেখা হল বাসস্টপে। ছেলেটা হাতে করে একটা পুতুল নি...য়ে এসে মেয়েটাকে দিয়ে বলল - এই নাও তোমার উপহার... হিরার আংটির বদলে পুতুল দেখে মেয়েটি রাগের চোটে পুতুলটি ছুড়ে ফেললো এবং সেটি গিয়ে পড়লো রাস্তার মাঝখানে। ছেলেটি ভারাক্রান্ত মনে পুতুলটি আনতে গেল যখন-ই সে পুতুলটি ঊঠানোর জন্য নিচে ঝুঁকল তখনি একটা ট্রাক এসে ছেলেটিকে ধাক্কা দিল, এবং ছেলেটি মারা গেল... মেয়েটি দৌড়ে ছেলেটিরলাশের কাছে এলএবং বসেকাদতে লাগলো।কিছুক্ষন পর মেয়েটি সেই পুতুলটি হাতে নিল এবং বুকে চেপে উচ্চসরে কাদতে শুরু করলো হঠাত মেয়েটি পুতুল্টির ভিতর থেকে আওয়াজ শূনতে পেল, এবংসেই আওয়াজটি তার প্রেমিকের (আসলে পুতুলটি ভিতরেএকটা টেপরেকর্ডার ছিল, পুতুলটি জোরে চাপ দিলে সেটা বেজে উঠে অনেকটা বাচ্চাদের লাইটওয়ালা জুতার মত), মেয়েটি কান পেতে শুনলো পুতুলটি বলছে -"জান আমি তোমাকে অনেক ভালবাসি, তোমার জন্য আমি দুনিয়ার সকল সুখ এনে তোমার পায়ে লুটাতে পারি, তুমি যদিবল তোমার জন্য আমি আমার জীবনটাও দিয়ে দিতে পারি... তুমি কি আমাকে বিয়ে করবে?? যদি রাজি থাকো

 Honeymoon Ki Raat By Sunidhi Chauhan.
(File size 2.09MB)
Download

++++++++++++++
.Ishq Sufiyana (Female) Sunidhi Chauhan.
(File size 2.53MB)
Download

++++++++++++++++
.Twinkle Twinkle By Shreya Ghoshal N Rana Mazumder..
(File size 1.42MB)
Download

+++++++++++++
.Ishq Sufiyana By Kamal Khan..
(File size 2.51MB)
Download

++++++++++++++++
Ooh La La (Dhol Mix) By Bappi Lahiri N Shreya Ghoshal.
(File size 1.91MB)
Download

++++++++++++++
Ooh La La By Bappi Lahiri N Shreya Ghoshal.
(File size 1.98MB)
Download

 

 


Apon
 
Top